মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৯ জানুয়ারি, ২০২০

বৈদ্যুতিক লাইনের কাজ করতে গিয়ে প্রাণ গেল টেকনিশিয়ানের

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় বৈদ্যুতিক লাইনের কাজ করতে গিয়ে নিহত হয়েছেন এক লাইন টেকনিশিয়ান। নিহত ব্যক্তির নাম আলমগীর হোসেন। গতকাল শনিবার উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় এলাকায় বিদ্যুৎ সংযোগ থাকা অবস্থায় বৈদ্যুতিক খুঁটিতে উঠে কাজ করার সময় এ ঘটনা ঘটে। নিহত আলমগীর হোসেন পল্লী বিদ্যুৎ সমিতি-৩-এর মিরসরাই জোনাল অফিসের লাইন টেকনিশিয়ান হিসাবে কর্মরত ছিলো।

জানা গেছে, মিরসরাই-১ উপকেন্দ্র ও বেজা উপকেন্দ্রের বার্ষিক রক্ষনাবেক্ষন কাজের লক্ষ্যে গত ১২ জানুয়ারি নোটিশ জারি করে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩। ওই নোটিশে জানানো হয় রক্ষনাবেক্ষন কাজের জন্য ১৮ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলা ব্যাপি বিদ্যুৎ সঞ্চালন বন্ধ থাকবে।

সংযোগ বন্ধের পূর্বঘোষিত সময় অনুযায়ী শনিবার বিদ্যুৎ সঞ্চালন লাইনে কাজ করতে উঠেছিলেন লাইন টেকনিশিয়ান আলমগীর। কিন্তু খুটিতে উঠার পর বিদ্যুৎস্পর্শে প্রাণ হারান তিনি।

পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর মিরসরাই জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সাইফুল আহম্মদ বলেন, সঞ্চালন লাইন বন্ধের দায়িত্বে নিয়োজিত ব্যক্তিদের গাফিলতি আছে কিনা তা খতিয়ে দেখা হবে। লাইন টেকনিশিয়ান আলমগীর হোসেনের মৃত্যুর ঘটনা তদন্ত করে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close