শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০১৯

মুন্সীগঞ্জ-শ্রীনগর সড়ক

রাস্তায় বিদ্যুতের খুঁটি রেখেই সংস্কারকাজ!

মুন্সীগঞ্জের শ্রীনগরে সড়ক ও জনপথের একটি রাস্তায় পল্লী বিদ্যুতের খুঁটি রেখেই সংস্কার কাজ করছেন কর্তৃপক্ষ। মুন্সীগঞ্জ-শ্রীনগর সড়কের শ্রীনগর চক বাজার থেকে ঢাকা-মাওয়া মহাসড়কের ছনবাড়ি চৌরাস্তা পর্যন্ত প্রায় ৫০০ মিটার রাস্তায় প্রায় ৪-৫টি খুঁটি দেখতে পাওয়া গেছে। সওজ অফিস বলছেন, পল্লী বিদ্যুৎ অফিসকে বার বার বলার পরেও তারা খুঁটি অপসারণ করেননি। অন্যদিকে পল্লীবিদ্যুৎ বলছেন তাদের কাজ চলমান রয়েছে। এর আগে যদিও খোরাখুরি করে সড়কটি প্রশস্তকরণ করে পিচ ঢালাইয়ের জন্য প্রস্তুত করতে প্রায় ২ মাস সময় লেগেছে। গত বৃহস্পতিবার থেকে সড়কে ঢালাইয়ের কাজ করতে দেখা গেছে।

স্থানীয়রা জানায়, কিছুদিন আগে রাস্তার কয়েকটি খুঁটি সরালেও। বাকি খুঁটিগুলো সড়ানো হয়নি। তারা বলেন, একটি গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম রাস্তায় পল্লী বিদ্যুতের খুঁটি থাকাটা এখন খুবই বিপদজনক। যে কোনও সময়ে রাস্তায় চলাচলরত যানবাহন খুঁটির সঙ্গে ধাক্কা লেগে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

সড়ক ও জনপথের উপ বিভাগীয় ভারপ্রাপ্ত প্রকৌশলী মো. সৈয়দ আলমের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পল্লী বিদ্যুতের সংশ্লিষ্ট কর্মকর্তাদের একাধিকবার বলা হলেও তারা কাজ শেষ করেননি। মুন্সীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির টেকনিক্যাল ডিজিএম পংকজ চক্রবর্তী কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাদের কাজ চলমান আছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close