পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০১৯

পলাশে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে নির্যাতন

এ ঘটনায় থানায় ধর্ষণচেষ্টা মামলা হয়েছে

নরসিংদীর পলাশে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মাখন শিকদার (৩৫) নামের এক বখাটে কর্তৃক শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন স্বামী পরিত্যক্তা এক নারী (৩০)। গত সোমবার রাতে উপজেলার চলনা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত মাখন শিকদার ওই গ্রামের বদরুজ্জামান শিকদারের ছেলে। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে পলাশ থানায় ধর্ষণ চেষ্টা মামলা করেন। বিষয়টি নিশ্চিত করেন ওসি শেখ মো. নাসির উদ্দিন।

পুলিশ ও নির্যাতনের শিকার ওই নারী জানান, পাঁচ বছর আগে স্বামী পরিত্যক্তা হওয়ার পর নরসিংদীর একটি শিল্পপ্রতিষ্ঠানে চাকরি নেন ওই নারী। পরে অসুস্থতার কারণে চাকরি ছেড়ে বাবার বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

বাবার বাড়িতে থাকার সুবাদে একই গ্রামের মাখন শিকদার ওই নারীকে উত্ত্যক্ত করে আসছিল। প্রায় সময়ই পথে একা পেয়ে ওই নারীকে উত্ত্যক্ত করাসহ শ্লীলতাহানিও করে মাখন। উত্ত্যক্তের ঘটনা কাউকে জানালে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়। এক পর্যায়ে মাখনের উত্ত্যক্ত করার মাত্রা বেড়ে গেলে এক সপ্তাহ আগে ভুক্তভোগী নারী উত্ত্যক্তের ঘটনা মাখনের স্ত্রীকে জানান। এতে ক্ষিপ্ত হয় মাখন শিকদার। এরই জেরে গত সোমবার রাতে ওই নারী তার চাচার বাড়িতে যাওয়ার পথে মাখন তার গতিরোধ করার চেষ্টা করলে তিনি চিৎকার দিয়ে চাচার বাড়িতে চলে যায়। এ সময় সেখানে গিয়ে বখাটে মাখন জোরপূর্বক ওই নারীর শ্লীলতাহানি করে। এক পর্যায়ে লাঠিপেটা করে রক্তাক্ত জখম করে। ওই নারীর বাবা মেয়েকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়।

মাখন শিকদারের বড় ভাই ফরিদ শিকদার জানান, আমি ভুক্তভোগী নারীর বাড়িতে গিয়ে ঘটনা জানতে পেরেছি। ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসা করার চেষ্টা চলছে।

এ বিষয়ে পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত মাখন শিকদার পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close