কুমিল্লা ও টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ১৭ নভেম্বর, ২০১৯

টঙ্গীতে অজ্ঞাত পরিচয় যুবকের গলিত লাশ উদ্ধার

চান্দিনায় ডোবায় মিলল চালকের হাত-পা বাঁধা লাশ

কুমিল্লা চান্দিনা উপজেলায় বাড়ির পাশে ডোবা থেকে হাত-পা বাঁধা ও গলায় রশি পেঁচানো অবস্থায় জাকির হোসেন (৪৫) নামে নসিমন চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার শ্রীমন্তুপুর মধ্যপাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জাকির হোসেন ওই গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

নিহতের বড় ভাই বাচ্চু মিয়া জানান, জাকির হোসেন প্রতিদিনের মতো সারা দিন নসিমন চালানোর পর শুক্রবার রাতের খাবার শেষে বাড়ির পাশের চা দোকানে যায়। তারপর থেকে সে নিখোঁজ ছিলো। শনিবার সকালে বাড়ি সংলগ্ন একটি ডোবার পাশে হাত-পা বাঁধা ও গলায় রশি পেঁচানো অবস্থায় তার মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ওসি মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করেছি, তবে এ বিষয়ে এখনো কোন মামলা হয়নি। এদিকে গাজীপুরের টঙ্গী প্রতিনিধি জানান, টঙ্গীতে অজ্ঞাত (৩৬) এক যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে টঙ্গী বাজার সংলগ্ন রেল ব্রিজের পশ্চিম পাশে তুরাগ নদ থেকে লাশটি উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে টঙ্গীর তুরাগ নদের পানিতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে পুলিশ ধারনা করছে গত কয়েক দিন পূর্বে হত্যা করে লাশ গুম করার জন্য নদের পানিতে ফেলে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের কোন পরিচয় মেলেনি। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close