উজিরপুর (বরিশাল) প্রতিনিধি

  ১৬ নভেম্বর, ২০১৯

উজিরপুরে স্কুলছাত্রীকে দলবদ্ধ ‘ধর্ষণ’

বরিশালের উজিরপুরে এক স্কুলছাত্রীকে রাতের আঁধারে তুলে নিয়ে মাছের ঘেরে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত নুরুল ইসলাম (১৮) ও তারিকুল ইসলাম (১৯) নামে দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রী নিজে বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মামলা করেছে। সে কুড়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে উজিরপুরের সাতলার পটিবাড়ী গ্রামের ওই ছাত্রী নিজ বাড়ী থেকে কাকার বাড়ীতে যাচ্ছিল। এসময় বখাটেরা তার পথরোধ করে হাত পা বেধে তুলে নিয়ে স্থানীয় ওমর আলীর মাছের ঘেরের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষণের স্বীকার ওই স্কুলছাত্রী পালিয়ে বাড়িতে এসে পরিবারকে বিষয়টি জানায়। বিষয়টি পুলিশকে জানালে রাতেই অভিযান চালিয়ে ২ ধর্ষককে গ্রেফতার করে। গতকাল শুক্রবার সকালে ওই স্কুল ছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল সেবাচিমে প্রেরণ করা হয়েছে।

উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন জানিয়েছেন, মাছের ঘেরের কাজে নিয়োজিত নুরুল ইসলাম ও তরিকুল নামক ২ ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। তারা ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close