প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৯ নভেম্বর, ২০১৯

মুরাদনগরে নিখোঁজের পরদিন শিশুর লাশ মিলল খালে

কুমিল্লার মুরাদনগরে নিখোঁজের একদিন পর খালে মিললো শিশুর লাশ। এদিকে পাবনার ঈশ্বরদীতে পাকশীর হার্ডিঞ্জ ব্রিজের নীচে থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর :

মুরাদনগর (কুামিল্লা) : কুমিল্লার মুরাদনগরে নিখোঁজের একদিন পর খাল থেকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিশু গোলাপ শাহ (৫) উপজেলার শ্রীকাইল ইউনিয়নের পিপড়িয়া কান্দা গ্রামের আব্দুল আউয়ালের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেল থেকে গোলাপ শাহ্ নিখোঁজ ছিল। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ীর পাশের খালে শিশুটির লাশ ভাসতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয় স্থানীয়রা। শিশুটির বাবা বলেন, আমার কোন শত্রু নাই আমার ছেলে হয়তো কচুরিপানার ফুল আনতে গিয়ে গিয়ে হয়তো পানিতে পরে গেছে।

ঈশ্বরদী (পাবনা) : পাবনার ঈশ্বরদীর পাকশী হার্ডিঞ্জ ব্রিজের নিচ থেকে আবারো অজ্ঞাতনামা (২৬) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকার শুক্রবার সকালে ব্রিজের ১৫ নম্বর গার্ডারের নিচে পদ্মার বালুর চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে হার্ডিঞ্জ ব্রিজের নিচে পদ্মা নদীর চরে যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ ফাঁড়িতে খবর দেওয়া হয়। পাকশী পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম শহীদ এ খবর নিশ্চিত করেছেন। ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, উদ্ধার করা যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি পাবনা মেডিক্যাল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close