বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০১৯

বদলগাছীতে আসামির নাম বাদ দিয়ে চার্জশিটের অভিযোগ

নওগাঁর বদলগাছীতে ‘টাকার বিনিময়ে’ মাদকদ্রব্য মামলার ৪নং আসামিকে চার্জশিট থেকে বাদ দেওয়ার অভিযোগ উঠেছে।

জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি ভোর ৫টায় উপজেলার আধাইপুর ইউপির দরিয়াপুর গ্রামে বদলগাছী থানা পুলিশ অভিযান চালিয়ে আধাইপুর ইউপির দরিয়াপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে গোলাম রাব্বানী (রাব্বী)’র বাড়ি থেকে একটি ট্রাভেল ব্যাগ উদ্ধার করে। ব্যাগে দুই কেজি গাঁজাসহ বেলালের স্ত্রী দিলরুবা বেগম (৪৫), গোলাম রব্বানীর স্ত্রী রিমা বেগমকে (১৯) আটক করে থানায় নিয়ে আসে। পরে এ ঘটনায় আটককৃত দিলরুবা বেগম, রিমা বেগম, গোলাম রব্বানী, সাদিশপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে আল হাদি (তুহিন), সদর ইউপির কাদিবাড়ি গ্রামের মো. বেলাল হোসেনের ছেলে আবু জাহিদ কোয়েলকে (২২) আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানার এসআই আব্দুর রহমান বাদি হয়ে মামলা দায়ের করেন।

বদলগাছী সদর ইউপির কাদিবাড়ি গ্রামের বেলাল হোসেনের ছেলে আবু জাহিদ ওরফে কোয়েল দীর্ঘদিন ধরে গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য আমদানি ও বিক্রয় করে আসছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এদিকে ‘মোটা অংকের টাকার’ বিনিময়ে আসামি আবু জাহিদ ওরফে কোয়েলকে চার্জশিট থেকে বাদ দেওয়া হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল মালেক বলেন, ‘ঘটনাস্থল থেকে কোয়েলের বাড়ি দূরে, মামলা হলেই কি চার্জশীটে নাম থাকবে? তাছাড়া আমার উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে তার নাম বাদ দেওয়া হয়েছে।’

এদিকে মামলার বাদি এসআই আব্দুর রহমান বলেন, ‘৪নং আসামি আবু জাহিদ ওরফে কোয়েল উক্ত মাদক দ্রব বেচাকেনার সাথে জড়িত ছিলো, যার কারনে তাকে আসামি করা হয়েছে। কিন্ত তদন্তকারী কর্মকর্তা চার্জশিট থেকে কেন যে বাদ দিয়েছে এটা আমার জানা নেই।’

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ বলেন,‘আমি এই থানায় যে দিন যোগদান করেছি সেই দিনই আমার নিকট থেকে স¦াক্ষর করে নেওয়া হয়েছে। মামলার বিষয়টি তদন্তকারী কর্মকর্তা আব্দুল মালেক ভাল বলতে পারবেন। তবে এর পর তাকে (কোয়েল) মাদকের সাথে জড়িত পেলে মামলা দেওয়া হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close