সিংগাইর ও উল্লাপাড়া

সাংবাদিকদের সঙ্গে ওসির মতবিনিময়

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ০০:০০

প্রতিনিদিনের সংবাদ ডেস্ক

মানিকগঞ্জের সিংগারে ও সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন স্থানীয় থানার ওসি। গত শুক্রবার সন্ধ্যায় এই সভায় মাদকসহ সামাজিক নৈতিকতা বিরোধী পুলিশি পদক্ষেপে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তারা। আমাদের প্রতিনিধিরে পাঠানো খবর :

সিংগাইর উপজেলা প্রতিনিধি জানান, সদ্য যোগদানকারী ওসি আবদুস ছাত্তার মিয়া সঙ্গে মতবিনিময়ে উপস্থিত ছিলেন মানবেন্দ্র চক্রবর্তী, সিংগাইর প্রেস ক্লাবের সভাপতি কোহিনূর ইসলাম রাব্বি, সম্পাদক মাসুম বাদশা, রকিবুল হাসান বিশ্বাস, সিরাজুল ইসলাম, সোহরাব হোসেন, মিজানুর রহমান, আতাউর রহমান, সাইফুল ইসলাম, ইয়াকুব মোল্লা, মোহাম্মদ আলী, সাংবাদিক মোস্তাক আহ্মেদ, অনিমেষ দাস, মিজানুর রহমান, অনন্য মিলন, এফ এম ফজলুল হক, এমরান হোসেন প্রমুখ।

এদিকে উল্লাপাড়া উপজেলা প্রতিনিধি জানান, উল্লাপাড়ায় মডেল থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম মোস্তফার সঙ্গে আলোচনায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুস ছাত্তার, জয়নাল আবেদীন জয়, কল্যাণ ভৌমিক, এআর জাহাঙ্গীর, সাহারুল হক সাচ্চু , সাহেব আলী, রাজু আহমেদ শাহান, হাফিজুর রহমান বাবলু প্রমুখ।

"