মাগুরা প্রতিনিধি

  ১৭ অক্টোবর, ২০১৯

মাগুরায় ‘চিকিৎসকের অবহেলায়’ রোগীর মৃত্যু

মাগুরা সদর হাসপাতালে চিকিৎসকের অবহেলায় অপ্রজিৎ ঘোষ (৩০) নামের এক রোগির মৃত্যুর অভিযোগ উঠেছে। অপ্রজিৎ মাগুরা সদর উপজেলার পাটকেলবাড়ি গ্রামের অরুন ঘোষের পুত্র। গত মঙ্গলবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

নিহতের ভাই সাগর ঘোষ জানান, গত ১২ সেপ্টেম্বর সকালে পেটব্যাথা নিয়ে তার ভাইকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার ভাইয়ের অবস্থার অবনতি ঘটে। অবনতির কথা কর্তব্যরত ডাক্তার ও সেবিকাদের জানালে তারা কেউ ভ্রুক্ষেপ না করে উল্টো তার সাথে খারাপ আচরণ করেন। পরে মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় আকস্মিকভাবে তার অপ্রজিৎ ঘোষের মৃত্যু হয়। চিকিৎসকের অবহেলায় তার ভাইয়ের মৃত্যু হয়েছে বলে দাবি করেন সাগর ঘোষ। এ ব্যাপারে মামলা করবেন বলেও জানান তিনি। এদিকে, মৃত্যুর পর হাসপাতাল গেটে এক উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ঘটনাস্থলে উপস্থিত কর্তব্যরত ডাক্তার সফিউর রহমান সকল অভিযোগ অস্বীকার করে বলেন, হাসপাতালে ভর্তি হওয়ার পর রোগির চিকিৎসা চলাকালীন সময়ে মঙ্গলবার সন্ধ্যায় সাধারনভাবেই তার মৃত্যু হয়েছে। হাসপাতালে ডাক্তারদের চিকিৎসা দেওয়ার ব্যাপারে কোন গাফিলতি ছিলোনা। মঙ্গলবার রাতেই অপ্রজিতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close