অজ্ঞাত ব্যক্তিসহ পাঁচ স্থানে লাশ

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

ফরিদপুরে নিজ বাড়িতে গৃহবধূ, লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত যুবক, সুন্দরবনের ভোলা নদীতে নিখোঁজ ট্রলার মালিক এবং ময়মনসিংহের নান্দাইলে নরসুন্দা নদী থেকে এক মহিলার লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে রংপুরের মিঠাপুকুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ফরিদপুর : ফরিদপুরে নিজ বাড়িতে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে। ফরিদপুর পৌরসভার পশ্চিম গঙ্গাবর্দী গ্রামে বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে পুলিশ নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে। নিহত ওই গৃহবধূর নাম ঝর্ণা মন্ডল (৪২)। তিনি ওই গ্রামের দুলাল মন্ডলের (৪৮) স্ত্রী। পুলিশ সুপার আলিমুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশাসহ পুলিশের উর্ধ্বতন ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোর রাতে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বকুল তলা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। পুলিশ বলছে দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে নিহত হয়েছে সে। ঘটনাস্থল থেকে একটি বন্দুক, দুই রাউন্ড গুলি ও পাঁচটি গুলির খোসা এবং দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। চন্দ্রগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মিঠাপুকুর (রংপুর) : রংপুরের মিঠাপুকুরে নয়নী বালা (২৩) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর স্বামী উত্তম মহন্তকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার ছড়ান বন্দরে এ ঘটনা ঘটে। উত্তম মহন্ত উপজেলার বড়বালা ইউনিয়নের ছড়ান বন্দরের মৃত প্রফুল্ল চন্দ্র মহন্তের ছেলে। নিহত নয়নী বালা কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলা সদরের অবিনাস চন্দ্র মহন্তের মেয়ে। মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

মোরেলগঞ্জ (বাগেরহাট) : বাগেরহাটের মোরেলগঞ্জের সীমান্তবর্তী সুন্দরবনের ভোলা নদীতে পড়ে নিখোঁজ ট্রলার মালিক মনোয়ার হাওলাদারের লাশ মঙ্গলবার সকালে উদ্ধার হয়েছে। দীতে ভাসমান অবস্থায় স্বজনরা এ লাশ উদ্ধার করে। ওসি কেএম আজিজুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। এরআগে গত রোববার রাতে নিখোঁজ হয় মনোয়ার হাওলাদার।

নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল উপজেলার নরসুন্দা নদীর কাটলীপাড়া বাণিজ্য বাজার সংলগ্ন স্থান থেকে অজুফা বেগম (৫৫) নামের এক নারীর ভাসমান লাশ উদ্বার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার এ লাশ উদ্ধার করা হয়। অজুফা উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বরুনাকান্দা গ্রামের মৃত আমির আলীর স্ত্রী। নান্দাইল মডেল থানার ওসি জানান, মরদেহ কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। উক্ত ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

"