নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৫ অক্টোবর, ২০১৯

আড়াইহাজার

গৃহবধূকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কুলসুম আক্তার (১৮) নামের এক গৃৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত রোববার রাত ৩টার দিকে উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল সোমবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। তবে ঘটনার পর থেকে নিহতের স্বামী শাহ আলম পলাতক রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শ্বশুর আব্দুল জলিল মিয়া এবং শাশুড়ি কুলসুম বেগমকে আটক করা হয়েছে। নিহত কুলসুম একই ইউনিয়নের মানিকপুর গ্রামের আব্দুল হকের মেয়ে।

ওসি নজরুল ইসলাম জানান, প্রায় দেড় বছর আগে মানিকপুর গ্রামের শাহ আলমের সঙ্গে কড়ইতলা গ্রামের আব্দুল হকের মেয়ে কুলসুম আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে কুলসুমের বিবাদ লেগেই থাকতো। ধারণা করা হচ্ছে স্বামী শাহ আলম রোববার রাতের কোন এক সময় লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে কুলসুমকে হত্যা করে পালিয়ে যান। এ ব্যাপারে আড়াইহাজার থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ নিহতের স্বামী শাহ আলমকে গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

ওসি আরো জানান, জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যে নিহতের শ্বশুর এবং শাশুড়িকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close