দিনাজপুরে পিডিবিএফের বার্ষিক কর্মপরিকল্পনা

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ০০:০০

রংপুর ব্যুরো ও দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর ও ঠাকুরগাঁও অঞ্চলের পিডিবিএফর বার্ষিক পরিকল্পনা ও অগ্রগতি পর্যালোচনা বিষয়ে ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রতিষ্ঠান) মো. আফজাল হোসনে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সোনার বাংলা গড়ায় অবদান রেখেছেন তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, পিডিবিএফ প্রতিষ্ঠা করেন, জননেত্রী শেখ হাসিনা। পল্লী দারিদ্র মানুষের আর্থ সামাজকি উন্নয়নে পিডিবিএফ অত্যন্ত গুরুত্বর্পূণ ভুমিকা পালন করছে। তিনি আরো বলেন, পিডিবিএফ এর একটি দক্ষ কর্মী বাহিনী আছে যারা অক্লান্ত পরিশ্রমের মাধম্যে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সোনার বাংলা গড়ায় অবদান রাখছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পিডিবিএফ এর ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ মো. আমনিুল ইসলাম, পিডিবিএফ যুগ্ম পরিচালক ড. মো. মনারুল ইসলামসহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিডিবিএফ উপ-পরিচালক জাহিদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন পিডিবিএফর দিনাজপুর ও ঠাকুরগাঁও অঞ্চলের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

"