ভাণ্ডারিয়ায় জাল পাতাকে কেন্দ্র করে জেলে খুন

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ০০:০০

ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

পিরোজপুরের ভাণ্ডারিয়ার পোনা নদীতে জাল পাতা নিয়ে বিরোধে প্রতিপক্ষ জেলের পিটুনিতে রফিকুল হাওলাদার (২৩) নামের অপর এক জেলে নিহত হয়েছেন। নিহত রফিকুল হাওলাদার উপজেলার লক্ষিপুরা মহল্লার মোতালেব হাওলাদারের ছেলে। গত শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার লক্ষ্মীপুরা মহল্লার জেলে রফিকুল হাওলাদার শুক্রবার সন্ধ্যায় ভা-ারিয়া শহর সংলগ্ন পোনা নদীতে মাছ শিকার করতে যায়। এ সময় একই গ্রামের আবদুল খালেক মুনশির ছেলে জেলে আব্দুল মন্নান মুন্সী একই স্থানে জাল ফেলতে যায়। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে মন্নান মুন্সী রফিকুলকে বৈঠা দিয়ে বেধড়ক পিটিয়ে নৌকা থেকে নদীতে ফেলে দিলে ডুবে যান তিনি। সংবাদ পেয়ে থানা পুলিশ, বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে নিখোঁজের চারঘন্টা পর শুক্রবার রাত ১০টার দিকে নদী থেকে রফিকুলের মরদেহ উদ্ধার করেন।

বরিশাল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সরাফত আলী তুহীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ১০ জনের একটি ডুবুরি দল নদীতে অভিযান চালিয়ে নিখোঁজের চারঘন্টা পর ওই জেলের লাশ উদ্ধার করে। পরে মরদেহ ভা-ারিয়া থানায় হস্তান্তর করা হয়।

ভা-ারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, নিহত জেলের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা মোতালেব হাওলাদার বাদি হয়ে ভা-ারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার আসামি মন্নান মুন্সীকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 

"