ফুলপুরে অপহরণের ৭ ঘণ্টা পর শিশু উদ্ধার

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ০০:০০

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ফুলপুরে নিখোঁজের ৭ ঘণ্টার মধ্যে আকিব (৭) নামে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। আকিব উপজেলার ভাইটকান্দি উদয়ন কেজি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ও ভাই ভাই অটো রাইস মিল মালিক এনামুল হকের ছেলে। গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে স্কুল থেকে নিখোঁজ হয় আকিব।

জানা যায়, উপজেলার ভাইটকান্দি উদয়ন কেজি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র আকিব বৃস্পতিবার দুপুর ১২ টার দিকে স্কুল থেকে নিখোঁজ হয়। দুপুর ২ টার দিকে শিশুটির বাবার কাছে মোবাইল ফোনে অপহরণকারীরা ৩ লাখ টাকা মুক্তিপন দাবি করে। পরে বিষয়টি তিনি পুলিশকে অবহিত করেন।

অপহরণকারীরা বিভিন্ন বিকাশ নম্বরে মুক্তিপনের টাকা দিতে বললে শিশুর পিতা পুলিশের পরামর্শে একটি বিকাশ এজেন্ট নম্বর চান। পরে দোকানের এজেন্ট নম্বর পেয়ে ৫ হাজার টাকা বিকাশে পাঠান। মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজীর নেতৃত্বে ওসি তদন্ত মেহেদী হাসান ও সেকেন্ড অফিসার এসআই সুমন মিয়াসহ সঙ্গীয় পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এতে অপহরণকারীরা শিশু আকিবকে রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় সখল্যা মোড়ে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে থানায় আনেন। এ ঘটনায় শিশুর পিতা বাদি হয়ে ফুলপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

 

"