তিন স্থানে ৪ নারী ও অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

বগুড়ার ধুনটে পৃথক স্থান থেকে দুই নারীর ঝুলন্ত লাশ, মেহেরপুর সদর ও গাংনী উপজেলা থেকে দুই নারী এবং মাদারীপুরের শিবচরে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার এসব লাশ উদ্ধার করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। প্রতিনিধিদের পাঠানো খবর-

ধুনট (বগুড়া) : জানা গেছে, প্রায় ৬ মাস আগে বগুড়ার ধুনট উপজেলার বেলকুচি গ্রামের নজরুল ইসলামের মেয়ে মিম খাতুনের (১৮) একই এলাকার বিশ্বহরিগাছা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে সুমন খানের সঙ্গে বিয়ে হয়। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় বৃহস্পতিবার স্বামীর বাড়িতে ঘরের ধর্ণার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। অপরদিকে, উপজেলার বড়চাপড়া গ্রামের সাইদার রহমানের মেয়ে ছাবিনা খাতুনের (১৮) প্রায় ৮ মাস আগে প্রতিবেশি সাহার আলীর ছেলে সোহেল রানার সঙ্গে বিয়ে হয়। দাম্পত্য কলহের জেরে গত বুধবার সন্ধ্যা ৬টায় বাবার বাড়িতে শয়ন কক্ষের ধর্ণার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ছাবিনা।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, দুই নারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

মেহেরপুর : মেহেরপুর সদর উপজেলার গোপালপুর গ্রামের তহমিনা খাতুন (৪০) ও গাংনী উপজেলার কাজিপুর গ্রাম থেকে পারভিন খাতুনের (৪৫) মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত তহমিনা খাতুন সদর উপজেলার গোপালপুর গ্রামের রহিম বক্সের মেয়ে এবং পারভিনা খাতুন গাংনী উপজেলার কাজীপুর গ্রামের মৃত আতর আলীর মেয়ে। বৃহস্পতিবার সকালে নিজ ঘরে তহমিনা খাতুনের মৃতদেহ পড়ে থাকতে দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়।

অপরদিকে স্থানীয় পীরতলা পুলিশ ক্যাম্পের সদস্যরা হাড়াভাঙ্গার বাজারের একটি দোকানের সামনে থেকে বুদ্ধি প্রতিবন্ধী পারভিনের ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। স্থানীয়দের ধারণা, পারভিনকে হত্যা শেষে দোকানের সামনে ঝুলিয়ে রেখে গেছে দুর্বৃত্তরা।

সদর থানার ওসি শাহ দারা ও গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, এ ব্যাপারে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শিবচর (মাদারীপুর) : মাদারীপুরের শিবচরে ব্রিজের নিচে থেকে অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর দুইটার সময় উপজেলার মাদবরচর হাট সংলগ্ন আড়িয়াল খা নদের উপর নবনির্মিত শেখ জামাল সেতুর নিচ থেকে এ লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত যুবকের আনুমানিক বয়স ৩৫ বছর।

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

"