কালিয়াকৈর ও সীতাকুন্ডে ট্রেনে কেটে মৃত্যু

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত ব্যক্তি ও চট্টগ্রামের সীতাকু-ে এক যুবকের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাত ও গতকাল বুধবার সকালে পৃথক এ দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তরবক্তারপুর এলাকায় বুদবার সকালে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ৫৫ বছর।

রেলওয়ে পুলিশ জানায়, বুধবার সকাল ৮টার দিকে জয়দেবপুর-রাজশাহী রেললাইনের উপজেলার উত্তরবক্তারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাজশাহীগামী সিল্কসিটি পরিবহনের একটি ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত ওই ব্যক্তির মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

সীতাকু- (চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকু-ে ট্রেনে কাটা পড়ে শাহাদাৎ হোসেন (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ভাটিয়ারী বিএম সংলগ্ন রেললাইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শাহাদাৎ হোসেন ফেনী জেলার নুর আলমের পুত্র।

চট্টগ্রাম জিআরপি থানার ওসি মোস্তাফিজ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রাতে রেললাইনে হাটার সময় চট্টগ্রামমুখী একটি ট্রেনে ধাক্কা খেয়ে ওই যুবকের মৃত্যু হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

"