লাশ উদ্ধার

গলাকাটাসহ ৩ যুবকের লাশ উদ্ধার

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

মানিকগঞ্জের কালিগঙ্গার শাখা নদী থেকে অজ্ঞাত যুবক, কিশোরগঞ্জের কটিয়াদীতে মহা সড়কের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তি এবং নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলা থেকে এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর :

মানিকগঞ্জ : মানিকগঞ্জ সদর উপজেলায় কালিগঙ্গার শাখা নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে সদর উপজেলা বেতিলা মিতরা ইউনিয়নের নাড়লা এলাকার ওই নদী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

সদর থানার ওসি রকিবুজ্জামান জানান, মঙ্গলবার সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিত্বে অজ্ঞাত ওই যুবকের ভাসমান লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত যুবকের বয়স আনুমানিক ২০ থেকে ২২ বছর। ধারণা করা হচ্ছে ওই যুবককে শ^াসরোধে হত্যা করে নদীতে ভাসিয়ে দেয় দুর্বৃত্তরা।

কটিয়াদী (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের কটিয়াদীতে এক অজ্ঞাত ব্যক্তির (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বনগ্রাম ইউনিয়নের ঘিলাকান্দি গ্রামে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহা সড়কের পাশে ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশটির প্রাথমিক সুরত হাল শেষে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। কটিয়াদী থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত বলেন, উদ্ধারকৃত লাশের মাথার পিছনদিকের কানের কাছে জখমের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে হাইওয়ে পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করে।

মাধবদী (নরসিংদী) : নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলা থেকে পারভেজ (১৭) নামে এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ঢাকা-সিলেট মহাসড়কের সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা বাজার সংলগ্ন এক মটরসাইকেল গ্যারেজ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার সাতগ্রাম ইউনিয়নের আশোহাট গ্রামের জুয়েল নামে এক ব্যক্তি বাড়ি ভাড়া নিয়ে পুরিন্দা বাজারে মোটরসাইকেল মেরামতের গ্যারেজ ব্যবসা পরিচালনা করে আসছে। দোকানের কর্মচারী হিসেবে কাজ করত কিশোরগঞ্জের পারভেজ এবং নরসিংদীর বাদুয়ারচরের সুমন (২৩) নামে দুই যুবক। তারা দুই জনই দোকানে রাত্রিযাপন করত। প্রতিদিনের মতো সোমবার রাতে ওই দুই যুবক রাতের খাবার খাইয়ে বাসায় চলে যান দোকান মালিক জুয়েল। মঙ্গলবার সকাল ৯টায় জুয়েল সকালের নাস্তা নিয়ে এসে দেখে দোকান তালাবদ্ধ রয়েছে। পরে বিকল্প চাবি দিয়ে তালা খুলে দেখে পারভেজের গলাকাটা লাশ পরে রয়েছে অপর কর্মচারী সুমনও দোকানে নেই। খবর পেয়ে পুলিশ অফিসার শামীম আহাম্মেদ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। পলাতক সুমনকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

 

"