সাভারে ত্রাণ প্রতিমন্ত্রী

সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে সরকার

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৯, ০০:০০

সাভার (ঢাকা) প্রতিনিধি

দেশের মানুষের ভাগ্য উন্নয়নে বর্তমান আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। গতকাল মঙ্গলবার দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ঢাকা জেলার ধামরাইয়ে বংশী নদীর উপর কাইজারকুন্ড এলাকায় পিছিয়ে পড়া বেদে সম্পাদায় ও তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের জন্য নির্মিত ৫০টি দুর্যোগ সহনীয় ঘরের ভিত্তি প্রস্থর স্থাপন শেষে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, বর্তমান সরকারের নির্বাচনী ইশতেহার অনুযায়ী দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না। গ্রাম হবে শহর জানিয়ে তিনি বলেন, নতুন করে আবারও ১১ হাজার ৬০৪টি ঘর নির্মাণ করা হচ্ছে। দেশের কোন মানুষ নৌকায় থাকবে না যাদের ঘর নেই সবার ঘর নির্মাণ করে দেবে সরকার।

ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার, সাভার উপজেলা নিবার্হী কর্মকর্তা পারভেজুর রহমান, পৌর মেয়র হাজী আব্দুল গণি, পৌর সভার প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্লা, যুব লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ খাঁনসহ আরো অনেকে।

 

"