বরগুনার তালতলী

জমি দখলে বাধা দেওয়ায় প্রতিবন্ধীকে জখম

আদালতে মামলা দায়ের

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ০০:০০

আমতলী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার তালতলী উপজেলার বেহালা গ্রামে জমির দখলে বাধা দেওয়ায় বাক প্রতিবন্ধি লালদ্বীপ কীর্তনিয়াকে পিটিয়ে জখম করেছে প্রতিবেশী আশিষ কুমার সাজোয়াল ও তার লোকজন। এ ঘটনায় গতকাল রোববার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হয়েছে। আদালতের বিচারক সাকিব হোসেন মামলাটি আমলে নিয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে তদন্তপূর্বক প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।

জানা গেছে, উপজেলার বেহালা গ্রামের বাক প্রতিবন্ধি লালদ্বীপ কীর্তনিয়ার জমি জোড়পূর্বক আশীষ কুমার সাজোয়াল ও তার লোকজন দখল করতে যায়। এতে প্রতিবন্ধি লালদ্বীপ তার মা সরস্বতী রানী বাঁধা দিতে গেলে আশীষ কুমার ও তার লোকজন প্রতিবন্ধি লালদ্বীপকে মারধর করে। আহত লালদ্বীপকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘঁনায় রোববার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে লালদ্বীপের মা সরস্বতী রানী বাদী হয়ে আশীষ কুমার সাজোয়ালতে প্রধান আসামি করে চারজনের নামে মামলা করেন। আদালতের বিচারক সাকিব হোসেন মামলাটি আমলে নিয়ে আগামী ১০ ডিসেম্বরের মধ্যে তালতলী থানার ওসিকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. মোস্তাফিজুর রহমান বলেন, লালদ্বীপ কীর্তনিয়ার শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখমের চিহৃ রয়েছে।

তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন, আদালতের কোন নথি পাইনি। নথি পেলে তদন্তপূর্বক আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

 

"