মাধবপুরে বড় ভাই উজিরপুরে গৃহবধূ খুন

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

হবিগঞ্জের মাধবপুরে জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। গতকাল রোববার দুপুরে উপজেলার জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে বরিশালের উজিরপুরে যৌতুকের দাবিতে গৃহবধূ রিমা আক্তারকে (২৪) হত্যার অভিযোগ করেছেন নিহতের পরিবার। গতকাল সকালে উপজেলার সাতলা ইউনিয়নের পটিবাড়ি গ্রামে থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

মাধবপুর (হবিগঞ্জ) : স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের হাজী ফজলুল হকের ছেলে এবদাল মিয়ার (৪৫) সঙ্গে তার ছোট ভাই কামাল মিয়ার জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। রোববার দুপুরে এবদাল মিয়া চৌমুহনী বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে যাওয়ার সময় ছোট ভাই কামাল মিয়া ও তার লোকজন তার পথরোধ করে পিঠিয়ে আহত করে। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক ফারহানা মাইমুন এবদাল মিয়াকে মৃত ঘোষণা করেন। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান এসআই (তদন্ত) গোলাম দস্তগীর।

উজিরপুর (বরিশাল) : বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নের জয়রামপট্রি গ্রামের মো. বাবুল মিয়ার কন্যা রিমা আক্তার (২৪)। ১০ বছর আগে পার্শবর্তী উপজেলার উজিরপুরে শিবপুর গ্রামের আব্দুল মান্নান বেপারীর ছেলে মো. মিজান বেপারীর (৩০) সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের সময় রিমার প্রায় আড়াই লাখ টাকার আসবাব যৌতুক দেন। কিন্তু বিয়ের পর থেকে স্বামী মিজান নগত টাকার জন্য স্ত্রীকে চাপ দেয়।

রিমার বড় ভাই বুলবুল মিয়া জানান, গত বৃহস্পতিবার রিমা ফোন দিয়ে বেদম নির্যাতন করে তিনদিনের মধ্যে ৩ লাখ টাকা এনে না দিলে মেরে ফেলার হুমকির বিষয়টিও অবহিত করেন। একাধিকবার সালিশ বৈঠকের মাধ্যমে স্বামী মিজানের হাতে স্ত্রী রিমাকে তুলে দেওয়া কথা জানান রাজাপুর গ্রামের বাসিন্দা রুহুল আমিন আকন।

তবে অভিযোগ অস্বীকার করে স্বামী মিজান বেপারী বলেন, পারিবাররিক কলহের কারণে স্ত্রী রিমা অভিমান করে আত্মহত্যা করেছে। এদিকে রিমার ভাই মাইনুল উজিরপুর থানায় একটি হত্য মামলা দায়ের করার প্রেক্ষিতে লাশ ময়না তদন্তের কথা জানান ওসি শিশির কুমার পাল।

 

"