নোয়াখালীতে চায়ের কাপ নিয়ে সংঘর্ষে আহত ২

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের গাংচিল বাজারে চায়ের কাপের মালিকানা নিয়ে দুই দোকানদারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দুজন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় গাংচিল বাজারের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, স্থানীয় গাংচিল বাজারের চা দোকানদার ইউছুপ (২৪) ও সেলিমের (২৮) মধ্যে একটি চা কাপের মালিকানা নিয়ে ঝগড়া বাঁধে। পরবর্তী সময়ে ইউছুপের ছোট ভাই সুমন (২২) এবং সেলিমের বড় ভাই আলাউদ্দিন (৩০) ও ছোট ভাই আলমগীর (২৫) বাগ্বিত-ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সেলিমের বড় ভাই আলাউদ্দিন ইউছুপকে লাঠি দিয়ে আঘাত করলে ইউছুপের মাথা ফেটে যায়। এ সময় ইউছুপের ছোট ভাই সুমন ছুরি নিয়ে এসে চা দোকানদার সেলিমের ছোট ভাই আলমগীরের হাতে ও পেটে আঘাত করে আহত করে।

স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় আলমগীরকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। নোয়াখালী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আজিম জানান, আলমগীর নামের একজন ছুরিকাঘাত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে। তার বাড়ি কোম্পানীগঞ্জের গাংচিলে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় এখনো কেউ মামলা করেনি। মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

"