পৃথক স্থানে অস্ত্র মাদকসহ আটক ২

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

বগুড়া ও চাঁপাইনবাবগঞ্জ থেকে অস্ত্র ও মাদকসহ দুইজনকে আটক করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। গত মঙ্গলবার ও গতকাল বুধবার তাদের আটক করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া : বগুড়ায় দুই রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী পিস্তল ও ১০০ পিস ইয়াবাসহ আশরাফ ফেরদৌস ওরফে সোহাগ চৌধুরী (৪৫) নামের একজনকে আটক করেছে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা। গতকাল বুধবার দুপুরে শহরের কালিতলার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত আশরাফের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা হয়েছে। আটককৃত আশরাফ ফেরদৌস ওরফে সোহাগ চৌধুরী বগুড়া শহরের কালিতলা এলাকার আবদুল খালেক চৌধুরীর ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর এলাকায় অভিযান চালিয়ে দুটি বিদেশী পিস্তল, ৯ রাউন্ড গুলি ও তিনটি ম্যাগজিনসহ মমিনুল ইসলাম মন্টু (২৫) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গত মঙ্গলবার বিকালে রাজশাহী মোল্লাপাড়া র‌্যাব ক্যাম্পের সদস্যরা এ অভিযান চালায়। আটককৃত মমিনুল ইসলাম মন্টু পার্শ্ববর্তী নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার ষোলগ্রাম এলাকার মোখলেছুর রহমানের ছেলে। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫’র কার্যালয় থেকে মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

"