পুবাইলে মোতাওয়াল্লি কর্তৃক স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুর মহানগরীর পূবাইল এলাকায় এক মোতাওয়াল্লির বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার দুপুরে তালুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির মা পুবাইল থানায় একটি ধর্ষণ মামলা করেন। শিশুটি স্থানীয় স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী।

এদিকে ঘটনার পর অভিযুক্ত সামসুল হক (৫৫) পলাতক রয়েছে। তিনি স্থানীয় বাইতুল মামুর জামে মসজিদের মোতাওয়াল্লি ও মৃত মান্নান খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোতাওয়াল্লি সামছুল হক শিশুটিকে একা পেয়ে মসজিদের পাশের একটি কক্ষে ডেকে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। এ সময় গামছা দিয়ে শিশুটির মুখ বেঁধে রাখে। স্থানীয় এক নারী নির্যাতনের ঘটনাটি দেখে ফেললে বিষয়টি জানাজানি হয়ে। পরে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে গত শনিবার ঘটনা ঘটলেও সালিশের নামে বিষয়টি নিয়ে সময়ক্ষেপণ করা হয়েছে বলে অভিযোগ শিশুটির মায়ের। তিনি বলেন, ধর্ষক সামসুল হক আমার আপন মামা। এতো ছোট মেয়েকে তিনি ধর্ষণ করেছেন। স্থানীয়দের কাছে বিচার চাইতে গেলে তারা নানাভাবে হুমকি দেন।

গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডা. প্রণয় ভূষণ দাস মুঠোফোনে প্রতিদিনের সংবাদকে বলেন, শিশুটিকে ধর্ষণের অভিযোগে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের গাইনি ডাক্তার দিয়ে ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে। আলামত পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুবাইল থানার ওসি নাজমুল হক ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

"