লালপুরে ট্রেনের ২৬৫০ লিটার তেলসহ আটক ৪

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুর থেকে ট্রেনের ২৬৫০ লিটার চোরাই তেল উদ্ধার করেছে র‌্যাব। এ সময় তেল চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ তেল ব্যবসায়ীকে আটক করা হয়। গত শনিবার রাতে উপজেলার শ্রীরামগাড়ি এলাকা থেকে তেলসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- উপজেলার শ্রীরামগাড়ি এলাকার রইচ মিয়ার ছেলে চাঁন মিয়া, পাবনার ঈশ্বরদী থানার ফতে মোহাম্মদপুর গ্রামের নুরু শেখের ছেলে বিপুল শেখ ও আব্দুর রহিমের ছেলে মিজাউল ইসলাম এবং পাবনার আতাইকুলা থানার মধুপুর গ্রামের মৃত মজিদ মন্ডলের ছেলে সাহেদুল ইসলাম। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে লালপুর থানায় সোপর্দ করা হয়।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল আহসান জানান, দীর্ঘদিন ধরে ওই এলাকার এক শ্রেণির অসাধু ব্যক্তি ট্রেনের তেল (ডিজেল) চুরি করে বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে লালপুরে অভিযান চালানো হয়। অভিযানকালে উপজেলার শ্রীরামগাড়ি এলাকা থেকে তেল বিক্রির সময় ১৩ টি ড্রামে রক্ষিত ২,৬৫০ লিটার ট্রেনের চোরাই তেল, তেল বহনে ব্যাটারী চালিত একটি ইজিবাইক, ৪টি মোবাইল ফোন সেট, ৭টি সিম কার্ড, নগদ ৯৮০০ টাকা জব্দ করা হয়। এসময় চার তেল ব্যবসায়ী চাঁন মিয়া, বিপুল শেখ, মিজাউল ইসলাম ও সাহেদুল ইসলামকে আটক করা হয়।

লালপুর থানার সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রবিবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

"