টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল

চিকিৎসাসেবা বন্ধ রেখে হাসপাতালে বিয়ের অনুষ্ঠান!

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে চিকিৎসাসেবা বন্ধ করে হাসপাতালের ভেতরে বিয়ের অনুষ্ঠান পরিচালনার অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালটিতে ভর্তি রোগীর সংখ্যা প্রায় ১০০ জন। এছাড়া ভেঙ্গু সেলে আরো ১৭ জন রোগী ভর্তি রয়েছেন। বৃহস্পতিবার হাসপাতালটির বাবুর্চি আজগর আলীর মেয়ের গায়ে হলুদের অনুষ্ঠানের আয়োজন করা হয়। হাসপাতালটির একতলা থেকে তিনতলা পর্যন্ত বিয়ের অনুষ্ঠানের জন্য তোরণ দিয়ে সাজানো হয়েছে। পাশেই ব্যবস্থা করা হয়েছে রান্না ও দুপুরের খাবারের আয়োজন। অনুষ্ঠানটিতে উচ্চশব্দে বাজানো হয় গান। পরে স্থানীয়রা টঙ্গী পূর্ব থানাকে অবহিত করলে পুলিশের একটি দল বিয়ের আনুষ্ঠানিকতা বন্ধ করে দেয়। গতকাল শুক্রবার সকাল থেকে ফের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করা হয়েছে বলে জানা যায়।

চিকিৎসাসেবা নিতে আসা একাধিক রোগীর স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকাল থেকে উচ্চশব্দে গান বাজাতে শুরু করে। রান্নার সময় ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে পড়ে হাসপাতালটির বেশ কয়েকটি ওয়ার্ড। এতে ভোগান্তিতে পড়েন রোগী ও তাদের স্বজনরা।

এ ব্যাপারে জানতে চাইলে হাসপাতালটির আবাসিক মেডিকেল অফিসার ডা. পারভেজ হোসেন বলেন, হাসপাতালে এমন কোনো অনুষ্ঠান পরিচালনায় কোনো অনুমতি নেই।

হাসপাতালের পরিচালক ডা. কমরউদ্দিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার ব্যবহৃত নম্বরটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন বলেন, বৃহস্পতিবার ঘটনাটি জানার পর রাতেই বিয়ের আনুষ্ঠানিকতা বন্ধ করে দেই। তবে আবার শুরু করেছে কিনা সেটা জানি না।

 

"