গাজীপুর প্রতিনিধি

  ২৪ আগস্ট, ২০১৯

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাত আটক

গাজীপুরের ন্যাশনাল পার্কের ভেতর থেকে ডাকাত চক্রের ৭ সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১। গতকাল শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আটকৃতরা হলো- শেরপুরের শ্রীবর্দী থানার বালিয়াচন্ডি এলাকার ইন্তাজ আলী রাজু (২৬), একই জেলার সদর থানা এলাকার সোহাগ মিয়া (১৮), ওই এলাকার ডোবারচর এলাকার জাকির হোসাইন (১৮), গাজীপুর সিটি করপোরেশনের ভাওরাইদ এলাকার আরিফ হোসেন (১৮), দিঘীরচালা এলাকার আল আমিন হুসাইন (২৫), গোপালগঞ্জের মুকসুদপুর থানা এলাকার সাজ্জাদ হোসেন ওরফে সজিব (১৮) ও বরিশালের উজিরপুর থানার শিমুলতলী এলাকার শাকিল মিয়া (১৮)।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় আরিফ নীট স্পিন লিমিটেডের ড্রাইভার মো. আব্দুল কালাম কভার্ডভ্যান নিয়ে নারায়নগঞ্জ যাচ্ছিল। পথে ন্যাশনাল পার্কের ৪নং গেইটের কাছে পৌঁছালে আগে থেকে ওঁৎপেতে থাকা ডাকাতদল কভার্ডভ্যানের গতিরোধ করে গাড়িসহ পার্কের ভেতর গভীর জংঙ্গলের নিয়ে যায়। ডাকাতদল কভার্ডভ্যানের ড্রাইভার কালাম এবং হেলপার আহম্মেদ আলীকে গাছের সঙ্গে বেধে রেখে মারধর করে। মুক্তিপণ হিসেবে কোম্পানীর প্রতিনিধিদের কাছে ৫ লাখ টাকা দাবি করে এবং বিভিন্ন বিকাশ নম্বরে নগদ টাকা হাতিয়ে নেয়।

এ খবর পেয়ে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনে নেতৃত্বে ন্যাশনাল পার্কের ৪নং গেইট এলাকার গভীর বনের ভিতর অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে দুইটি রাম-দা, চারটি চাপাতি, ডাকাতির নগদ ষৌল হাজার এবং আটটি মোবাইল ফোনসেটসহ ডাকাত দলের ওই ৭ সদস্যকে আটক করা হয়। এসময় আহত অবস্থায় ড্রাইভার মো. আব্দুল কালাম এবং হেলপার আহম্মেদ আলীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

র‌্যাব আরো জানায়, ধৃতরা জিজ্ঞাসাবাদে ডাকাতির কথা স্বীকার করছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close