ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

  ২৩ আগস্ট, ২০১৯

ভান্ডারিয়ায় ভিজিডি-ভিজিএফের ৪০০ বস্তা চালসহ ট্রাক জব্দ

পিরোজপুরের ভা-ারিয়ায় থেকে পাচার কালে একটি পণ্যবাহী ট্রাকসহ ভিজিডি ও ভিজিএফ ৪০০ বস্তা চাল জব্দ করেছে পুলিশ। গত বুধবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে ভা-ারিয়া পৌরশহরের লিয়াকত মার্কেটের সম্মূখ সড়ক থেকে এসব চাল জব্দ করা হয়। এসময় ট্রাক চালক মো. আনোয়র হোসেন (৫৮) ও হেলপার রবিনকে (২১) আটক করা হয়। জব্দকৃত চাল ভা-ারিয়া খাদ্যগুদাম ও আমুয়া খাদ্যগুদাম হতে সংগ্রহের পর কালোবাজারে বিক্রির উদ্যেশে নিয়ে যাওয়া হচ্ছিল বলে পুলিশ প্রাথমিকভাবে সন্দেহ করছেন।

ভা-ারিয়া থানা সূত্রে জানাগেছে, বুধবার রাতে ঢাকা- মেট্রো- ট- ২০-৮৮৯৮ নম্বরের একটি ট্রাকে ৪০০ বস্তা চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। স্থানীয় চাল ব্যবসায়ী হেমায়েত উদ্দীন খান তার প্রতিষ্ঠান সহাত এন্টারপ্রাইজ এর মাধ্যমে সাতক্ষিরার ৩০ মাইল এলাকায় সরবরাহ করে। গোপনে সংবাদের ভিত্তিতে ভা-ারিয়া পৌর শহরের রিয়াকত মার্কেটে এর সম¥ূখ সড়কে অভিযান চালিয়ে ট্রাক বোঝাই এসব চাল জব্দ করে পুলিশ।

উপজেলা খাদ্যগুদাম কর্মকর্তা মো. মেজবা কবির রুবেল জানান, জব্দকৃত ওই সব চাল সরকারী কিনা তা জানা নেই। কারন চালগুলো কোন সরকারী বস্তায় নয়, সাধারন বস্তায় ভর্তি রয়েছে।

উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. আওলাদ হোসেন জানান, জব্দকৃত চাল তাদের নয়, এ সম্পর্কে তার কোন ধারণা নেই।

উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (এলএসডি) মেজাবা উদ্দীন এর কাছে জানতে চাইলে তিনি বিষয়টি এরিয়ে যান।

ওসি এস.এম মাকসুদুর রহমান চাল আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close