‘জিয়াউর রহমান সন্ত্রাসীদের লালন করেছে’

প্রকাশ : ২২ আগস্ট ২০১৯, ০০:০০

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

জিয়াউর রহমান সন্ত্রাসীদের লালন করেছে বলে মন্তব্য করেছেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি।

গতকাল বুধবার দুপুরে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেট হামলা দিবস উপলক্ষে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগ আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরো বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল, যা ইতিমধ্যে প্রমানিত হয়েছে। যখনই ক্ষমতায় জিয়াউর রহমান এসেছে তখনই সেই সন্ত্রাসীদের লালন করেছে। বঙ্গবন্ধু হত্যাকারীদের লালন করে ইনডেমনিটি অধ্যাদেশ বাতিল করেছে। আর ২১ আগস্ট গ্রেনেট হামলা সেই লালন করা সন্ত্রাসীদের ফসল। আর সেই ঘটনা ঢাকতে তারা জজ মিয়া নাটক সাজিয়েছিল।

বাহাদুরসাদী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি সেলিম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান অ্যাড. মাকসুদুল আলম মাসুদ, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, উপজেলা আ.লীগ নেতা পরিমল চন্দ্র ঘোষ, শফিউল কাদের নান্নু, বশির আহমেদ, সিরাজুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম সিজু, যুবলীগ নেতা ইসমাইল হোসেন, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, তানভীর মোল্লা প্রমুখ।

এ সময় উপজেলা, পৌর, ইউনিয়ন আ.লীগ ও সহযোগি অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

"