কুড়িগ্রাম প্রতিনিধি

  ২১ আগস্ট, ২০১৯

রাজারহাটে জমি নিয়ে বিরোধ সংঘর্ষে নিহত ১

কুড়িগ্রামের রাজারহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাই ও ভাতিজাদের দায়ের কোপে সাজিনা বেগম নামের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে সংঘর্ষের এ ঘটনা ঘটে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই নিহতের পিতা ফরহাদ হোসেন। ঘটনার সাথে জড়িত সোহেল (১৮) ও সুলতানা বেগম (৩৬) নামের দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের খুলিয়াতারী গ্রামের ফরহাদ আলী (৬০) তার জমিতে ধান রোপনের জন্য গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা তারই বড় ভাই ফারছেদ আলীর পুত্র ছয়ফুল গং তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এ সময় ফরহাদ আলীর স্বামী পরিত্যাক্তা কন্যা সাজিনা বেগম (৪৫) পিতাকে বাঁচাতে এগিয়ে গেলে প্রতিপক্ষের লোকেরা তাকেও রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে পথিমধ্যে সাজিনা বেগমের মৃত্যু হয়।

উল্লেখ্য, প্রায় দু’বছর পূর্বে নিহত সাজিনার ছোট ভাই তাজুল ইসলামও প্রতিপক্ষের হামলায় প্রাণ হারান। রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close