ফরিদপুর প্রতিনিধি

  ২০ আগস্ট, ২০১৯

ফরিদপুরে চাচা-ভাতিজা খুন

হত্যাকারীদের বিচার দাবিতে সংবাদ সম্মেলন

ফরিদপুর ব্যাংক কর্মকর্তা রওশন আলী ও তার ভাতিজা মিরাজুল ইসলাম তুহিন মিয়ার হত্যার সঙ্গে জড়িতদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় জেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করে নিহতের পরিবার।

সংবাদ সম্মেলনে কাইচাইল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সম্পাদক কবির হোসেন ঠান্ডু মাস্টার বলেন, ২০১৬ সালে ৪ জুন আমি চেয়ারম্যান নির্বাচিত হই। নির্বাচনের সময় হানিফ, হাসান গংরা আমার বিরোধিতা করে। তার পরেও আমি জনগনের ভোট চেয়ারম্যান নির্বাচিত হই। তার পর থেকে হানিফ, হাসান গংরা আমাকে আমার পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানি করে আসছিল। পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ১০ আগষ্ট আমাদের পরিবারের উপর বর্বোরোচিত হামলা চালায়। হামলায় আমার ছোট চাচা ব্যাংকার রওশন আলী ও চাচাতো ভাই বিশ্ববিদ্যালয়ের ছাত্র মিরাজুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় আমার পরিবারের আরও ১০জন। আমি এই হত্যার সুষ্ঠু তদন্ত করে ন্যায় বিচার দাবি করছি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত তুহিনের বোন ড. আসমা শহীদ। লিখিত বক্তব্যে তিনি বলেন, পরিকল্পিতভাবে হানিফ, হাসান গংরা নির্বিচারে গুলি চালিয়ে দুইজনকে হত্যা করে এবং আহত করে আরো ৮ জনকে। আহতরা বর্তমানে ঢাকাসহ ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের মধ্যে অন্যতম আসামি হানিফকে আটক করা হলেও বাকিরা ধরা ছোঁয়ার বাইরে।

উল্লেখ, গত ১০ আগষ্ট পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের গুলিতে ফরিদপুর অগ্রনী ব্যাংক হাজী শরীয়তুল্লাহ বাজার শাখার অফিসার রওশন আলী ও তার ভাতিজা মিরাজুল ইসলাম তুহিন মিয়া নিহত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close