প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২০ আগস্ট, ২০১৯

গৃহবধূসহ ৫ উপজেলায় ৫ লাশ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এবং চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া গতকাল সোমবার আরো তিন উপজেলা থেকে লাশ উদ্ধার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর :

হবিগঞ্জ : হবিগঞ্জের আজমিরীগঞ্জের ধান গাঙ্গ হাওর অজ্ঞাত থেকে তরুণীর (৩০) ভাসমান মরহেদ উদ্ধার করা হয়েছে গতকাল দুপুরে। আজমিরীগঞ্জি থানার ওসি মোশারফ হোসেন জানান, স্থানীয় লোকজন মরদেহটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

নওগাঁ : নওগাঁর মান্দায় তহির উদ্দিন (৪৫) নামে একজনের মরদেহ উদ্ধার হয়েছে। গতকাল সকালে উপজেলার কুসুম্বা ইউনিয়নের চককুসুম্বা গ্রামের একটি নার্সারী থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত তহির উদ্দিন চককুসুম্বা গ্রামের মৃত লালু মন্ডলের ছেলে। স্থানীয়ভাবে তিনি ‘মাদকসেবী’ বলে পরিচিত বলে জানা যায়। অতিরিক্ত মাদকসেবনের কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করছেন তারা। খবরের সত্যতা নিশ্চিত করেছের মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার।

আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘিতে রেললাইনের পাশ থেকে কায়সার আলী নামের এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। গতকাল সকালে আদমদীঘির সুজিত গেটের কায়েতপাড়া নামক স্থানে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। কায়সার আলী আদমদীঘির ছোট আখিড়া গ্রামের মৃত ইলিম উদ্দীনের ছেলে।

নিহতের পরিবারের দাবি, নিহত কায়সার আলী জমি সংক্রান্ত একটি মামলার হাজিরা দিতে গত রোববার সকালে বগুড়া আদালতে যান। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। বগুড়ার রেলওয়ে পুলিশ জানান, তার কপাল ও মুখ মন্ডলে রক্তাক্ত জখম রয়েছে। সে ট্রেন থেকে পড়ে নাকি কেউ তাকে হত্যা করে রেললাইনের পাশের্^ মরদেহ ফেলে যায়।

পাংশা (রাজবাড়ী) : রাজবাড়ীর পাংশা রেল স্টেশন এলাকার কাছেই এক পুকুর থেকে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুরে এ লাশ উদ্ধার করে পুলিশ। পুকুর মালিক আয়নাল আলী দোকান্দার জানান, সকালে দোকান খুলতে এসে দেখি পুকুরে একটি বাচ্চার লাশ ভাসছে। প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে কোন এক সময় রেল লাইনের পাশে পুকুরে ফেলে যায়।

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাবিকুন্নাহার (২৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভোরের দিকে উপজেলার ধরমন্ডল ইউনিয়ন থেকে এ লাশ উদ্ধার করা হয়। তবে এ ঘটনার পর হতে নিহতের স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

মৃত সাবিকুন্নাহার উপজেলার নাসিরনগর ইউনিয়নের ফুলপুর গ্রামের নবী হোসেনের মেয়ে ও ধরমন্ডল ইউনিয়নের ইব্রাহিম মিয়ার স্ত্রী। প্রায় ১২ বছরের বৈবাহিক জীবনে তিনি দুটি সন্তানের জননী। তবে মৃতের বোন জামাই লিটন মোল্লা অভিযোগ করে বলেন, আমার শালিকাকে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে। পুলিশসহ আমরা ঘরের তালা ভেঙ্গে তার লাশ উদ্ধার করি।

হাটহাজারী (চট্টগ্রাম) : চট্টগ্রামের হাটহাজারীতে বসত ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শামিমা আক্তার (২৫) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। গতকাল উপজেলা মির্জাপুর ইউনিয়নের ওবায়দুল্লাহ নগর বর্মাটিলা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সে স্থানীয় আবুল কাশেমের স্ত্রী। ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার নুরুল ইসলাম গৃহবধুর আত্মহত্যার কথা স্বীকার করেন। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা সঠিক ভাবে বলতে পারছে না বলে জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close