ঝালকাঠিতে মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৯, ০০:০০

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি সদর উপজেলার তেরআনা শাহমাহমুদিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ এসএম কামাল হোসাইনের বিরুদ্ধে ৮ম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। গতকাল রোববার ভুক্তভোগী ছাত্রীর পিতা বাদি হয়ে এ মামলা করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই ছাত্রী লেখাপড়ার পাশাপাশি অধ্যক্ষ কামাল হোসাইনের বাসায় পাঁচ বছর যাবৎ গৃহপরিচারিকার কাজ করে। গত ১৫ আগস্ট দুপুরে কামাল হোসাইন ওই ছাত্রীকে ধর্ষণ করে। ঘটনাটি জানাজানি হলে আত্মগোপন করেন অধ্যক্ষ কামাল। পরবর্তীতে ধর্ষণের শিকার ছাত্রীকে কামালের মেঝ ভাই জামাল উদ্দিনের বাড়িতে আটকে রাখা হয়। পরে খবর পেয়ে শনিবার রাতে সেখান থেকে পুলিশ ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, মেয়েটি ৫ বছর যাবৎ মাদরাসা অধ্যক্ষ কামাল হোসাইনের বাসায় থেকে গৃহপরিচারিকার কাজ ও লেখাপড়া করতো। এ সুযোগে অধ্যক্ষ কামাল ওই ছাত্রীর সাথে বিভিন্ন সময় শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এ ব্যাপারে ওই ছাত্রীর পিতা বাদি হয়ে অধ্যক্ষ কামাল হোসাইনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

প্রসঙ্গত, কয়েক বছর আগেও অধ্যক্ষ কামাল হোসাইনের বিরুদ্ধে আলিমের এক ছাত্রীকে ধষর্ণের অভিযোগ উঠেছিল।

 

"