গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ০৯ আগস্ট, ২০১৯

গোবিন্দগঞ্জে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চিনু মিয়া (৩৮) নামের একাধিক মামলার এক আসামিকে হাতকড়া পড়া অবস্থায় পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে গেছে তার সহযোগী ও স্বজনরা। গত বুধবার রাত ১০টার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের বাঁধের ওপর এ ঘটনা ঘটে।

আত্মরক্ষার্থে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ শর্টগানের গুলি ছোড়ে। এ সময় নুর আলম ও তাজনুর রহমান নামে চিনু মিয়ার দুই সহযোগীকে আটক এবং ঘটনাস্থল থেকে ছিনতাইয়ে ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। চিনু মিয়ার বিরুদ্ধে হত্যা, অস্ত্র, চাঁদাবাজি ও নাশকতাসহ ১৮টি মামলা রয়েছে বলে জানা গেছে। চিনু মিয়া গোবিন্দগঞ্জের দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের মৃত নুরু ইসলামের ছেলে। আটক নুর আলম ও তাজনুর রহমান একই গ্রামের বাসিন্দা। নুর আলম ও তাজনুর সম্পর্কে আসামি চিনু মিয়ার চাচাতো ও মামাতো ভাই।

গোবিন্দগঞ্জ থানার ওসি এ কে এম মেহেদী হাসান জানান, চিনু মিয়ার বিরুদ্ধে একাধিক গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে চিনুকে গ্রেফতার করে। চিনুকে হাতকড়া পড়িয়ে গাড়িতে করে থানায় আনছিল। এ সময় বাঁধের ওপরে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এক পর্যায়ে পুলিশের কাছ থেকে চিনু মিয়াকে ছিনিয়ে নেয় তার সহযোগী ও স্বজনরা। এ সময় আত্মরক্ষার্থে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সদস্যরা গুলি ছোড়ে। তবে হামলার ঘটনায় পুলিশের কেউ গুরুতর আহত হয়নি।

ওসি আরো জানান, আসামি চিনু জিনের বাদশা প্রতারক চক্রের একজন মূল হোতা। চিনুর নেতৃত্বে গড়ে উঠা একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে প্রতারণা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। চিনুসহ ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close