যাত্রী হয়রানি বন্ধের দাবিতে মানববন্ধন

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ০০:০০

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জ-কোটালীপাড়া-পয়সারহাট সড়কে যাত্রী হয়রানি বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার কোটালীপাড়া উপজেলা পরিষদ ভবনের সামনের সড়কে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এ সময় শিক্ষার্থী সিনথিয়া চৌধুরী, আবির মাহমুদ, পৌর ছাত্রলীগের সম্পাদক আলীউজ্জামান জামির, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি শামিম দাড়িয়া, পৌর ছাত্রলীগের সভাপতি চৌধুরী সেলিম আহম্মেদ ছোটন, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সম্পাদক বুলবুল আহম্মেদ হাজরা, উপজেলা আ.লীগের সম্পাদক এস এম হুমায়ুন কবির বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, গোপালগঞ্জ বাস শ্রমিকদের কাছে প্রতিনিয়ত কোটালীপাড়ার যাত্রীরা হয়রানির শিকার হচ্ছেন। বিশেষ করে স্কুল ও কলেজগামী ছাত্রীরা ইভটিজিং এবং যৌন হয়রানির শিকার হয়। আমরা এই হয়রানি বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, যাত্রী হয়রানি বন্ধ ও বাস চলাচল স্বাভাবিক করার জন্য আমি বাস শ্রমিক সংগঠনের নেতাদের সঙ্গে কথা বলেছি। শীঘ্রই বাস চলাচল স্বাভাবিক হবে বলে জানান তিনি।

"