সরাইলে দ্বিপক্ষীয় সংঘর্ষ

চার পুলিশসহ আহত ২০

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ০০:০০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুইপক্ষের সংঘর্ষে স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও তিন পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে উপজেলা সদরের উচালিয়াপাড়া মোড়ে শামীম মিয়া ও ইউনুস মিয়া পক্ষের লোকজনের মধ্যে এ সংঘর্ষ ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬ রাউন্ড রাবার বুলেট ও ৪ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে।

আহত ওসি শাহাদাৎ হোসেন টিটুকে জেলার সদর হাসপাতালে ও অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আহত পুলিশ সদস্যরা হলেন এএসআই আলাউদ্দিন, এএসআই গোপী নাথ সরকার ও এনামুল হক।

স্থানীয়রা জানান, গত সোমবার দুপুরে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কের উচালিয়াপাড়া মোড়ের উভয়পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)সহ সড়ক ও জনপথ (সওজ) বিভাগের কর্মকর্তারা। এ উচ্ছেদ কেন্দ্র করে সরাইল ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক ইউনুস মিয়া ও অবসরপ্রাপ্ত সৈনিক স্থানীয় মো. শামীম মিয়ার মধ্যে বাগবিত-া হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় উভয়পক্ষ পাল্টাপাল্টি মামলা করেন। এর জের ধরে গতকাল দুপুরে ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে উভয়পক্ষ। খবর পেয়ে থানার ওসির নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গেলে তারাও আক্রমণের শিকার হন। এসআই (তদন্ত) নূরুল হক জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।

"