প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৬ জুলাই, ২০১৯

বেড়ায় হাত-পা বাঁধাসহ তিন স্থানে লাশ উদ্ধার

পাবনার বেড়ায় যমুনা নদীতে ভাসমান অবস্থায় হাত-পা বাধা অজ্ঞাত এক যবুকের (২৫) লাশ উদ্ধার করেছে। এদিকে কুমিল্লার নাঙ্গলকোটে রেল লাইনের পাশ থেকে আনুমানিক ৬৫ বছরের এক অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার করেছে লাকসাম জিআরপি থানা পুলিশ। এছাড়া হবিগঞ্জের মাধবপুর উপজেলায় এক গোয়ালঘর থেকে নুরজাহান বেগম (৬০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার এইসব লাভ উদ্ধার করে স্থানীয় থানা পুলিশ। প্রতিনিধিদের পাঠান খবর :

নাঙ্গলকোট (কুমিল্লা) : কুমিল্লার নাঙ্গলকোটে পৌর সদরের ১নং ওয়ার্ড বেতাগাঁও পূর্ব উত্তর পাড়া গ্রামের রেল লাইনের পাশ থেকে বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। রুহুল আমিন ও মোরশেদ আলম রেল লাইনে কাজ করার সময় ওই লাশ দেখে রেলকর্তৃপক্ষকে জানায়। নাঙ্গলকোট রেল স্টেশন মাস্টার জামাল হোসেন এর সত্যতা নিশ্চিত করেন।

বেড়া (পাবনা) : বেড়া মডেল থানা ও এলাকাবাসি সূত্রে জানা যায়, উপজেলার হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের নতুন পেচাকোলা গ্রামের পাশের যমুনা নদীতে একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসি বেড়া থানা পুলিশকে খবর দেন।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিদ মাহমুদ খান বলেন, লাশটি এলাকার নয়। এলাকার কেউ তাকে চিনতে পারছে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোন অপরাধীরা তাকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে।

মাধবপুর (হবিগঞ্জ) : মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের কাজীরচক গ্রামের আব্দুল জালালের তালাকপ্রাপ্ত স্ত্রী নুরজাহান বেগমের লাশ গোয়ালঘর থেকে উদ্ধার করা হয়েছে। তিনি ওই ঘরে ঘুমাতেন বলে জানান পুলিশ ও স্থানীয় সূত্র। তবে ঘটনার পর বৃদ্ধ একমাত্র ছেলে শাহ আলম ও ছেলের বউ দুধ বানু পালিয়ে যায়। এতে করে বৃদ্ধা নুরজাহানের মৃত্যু নিয়ে রহস্যের দানা বেঁধেছে।

পুলিশ সূত্র জানায়, পুত্রবধূর মানসিক অত্যাচারে বিপর্যস্ত ছিল নুরজাহান। ঠিকমতো খাবার দাবারও জুটতনা এ বৃদ্ধা মায়ের। একপর্যায়ে তার ঠাঁই হয় গোয়ালঘরে। ওসি কে এম আজমিরুজ্জামান এর সত্যতা নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close