ঠাকুরগাঁওয়ে জুয়ার আসর পুড়িয়ে দিলেন ওসি

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ০০:০০

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে বাঁশ বাগানের ভিতরে একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে তা আগুনে পুড়িয়ে ও ভেঙে গুড়িয়ে দিয়েছেন ওসি আশিকুর রহমান।

গতকাল শনিবার দুপুরে সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের বাগেরহাট গুঞ্জরগড় গ্রামে সদর থানার ওসি আশিকুর রহমানের নেতৃত্বে পুলিশ ওই অভিযান পরিচালনা করেন।

সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, বাগেরহাট গুঞ্জরগড় গ্রামে বাঁশ বাগানের ভেতরে অবৈধভাবে প্লাস্টিকের ছাউনি দিয়ে বিশাল প্যান্ডেল তৈরি করে জুয়ার আসর পরিচালনা করছে একটি মহল। গোপনে সংবাদ পেয়ে শনিবার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়ি ও আসর পরিচালনাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ওই জুয়ার আসর ভেঙ্গে দিয়ে তা আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

ওসি বলেন, তরুণ সমাজকে মাদক এবং অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখা এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এ ধরণের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে। কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না। এ জুয়ার আসরের সাথে যারা জড়িত রয়েছে তাদের আইনের আওতায় আনা হবে।

পুলিশের এ অভিযানে এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেন।

তবে স্থানীয়রা জানান, প্রভাবশালী মহলের ছত্রছায়ায় একটি সংঘবদ্ধ চক্র গোপনে বাঁশ বাগানের ভেতরে জুয়ার আসর বসিয়ে তা পরিচালনা করছিল।

 

"