স্কুলছাত্রী ধর্ষণের ১৮ দিনেও অভিযুক্ত গ্রেফতার হয়নি

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ০০:০০

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে স্কুল পড়–য়া ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলার ১৮ দিন পার হলেও প্রধান আসামি মোহন আলী ও তার সহযোগীদের পুলিশ গ্রেফতার করতে পারেনি। এদিকে, মামলার পর থেকেই অভিযুক্তদের বাঁচাতে ঘটনা ধামাচাঁপা দেওয়ার চেষ্টা করছে এলাকার কতিপয় মোড়ল বলে অভিযোগ উঠেছে।

মামলা ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার মিরাট ইউনিয়নের হরিশপুর গ্রামের অটোভ্যান চালক আজিজার রহমানের কলেজ পড়–য়া ছেলে মোহন আলী (২৩) স্কুল পড়–য়া ৭ম শ্রেণির এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে প্রেমিক মোহন আলী গত ৭ জুন সুকৌশলে প্রেমিকাকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। এ সময় বিভিন্ন জায়গায় ঘোরাফেরার সময় বেশ কয়েকবার মোহন মেয়েটিকে ধর্ষণ করে। বিয়ে না করে দুইদিন পর প্রেমিকাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়। এক পর্যায়ে ভুক্তভোগী ছাত্রীর মা রাণীনগর থানায় মোহনকে প্রধান আসামি করে ৫/৬ জনের নামে মামলা করেন।

ভুক্তভোগী স্কুল ছাত্রীর বড় ভাই মিঠু বলেন, মামলা করার প্রায় ১৮দিন পার হলেও পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি। আমরা চাই আসামিদের দ্রুত আটক করে কঠিন শাস্তির আওতায় আনা হোক।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোস্তাফিজুর রহমান বলেন, আসামি মোহনসহ সবাই পলাতক। তাদের বাড়িতে বর্তমানে তালা ঝুলছে। তবে সবাইকে গ্রেফতারের জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

"