কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

  ১২ জুলাই, ২০১৯

জন্মদিনের কেক খেয়ে শিশুসহ অসুস্থ ১২

গাজীপুরের কালিয়াকৈরে জন্মদিনের পচা ও বাসী কেক খেয়ে শিশু ও নারীসহ কমপক্ষে ১২ জন অসুস্থ হয়ে পড়েছেন। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে কালিয়াকৈর ইউএনও কাজী হাফিজুল আমিনের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৭ জুলাই উপজেলার টানকালিয়াকৈর এলাকার আবুল হাসেমের ছোট ছেলে সিয়াম হোসেন রাসেলের ১১তম জন্মদিন ছিল। এ উপলক্ষ্যে ওইদিন বিকেলে কালিয়াকৈর বাসষ্ট্যান্ড এলাকায় শিলাবৃষ্টি মার্কেটের মা মদিনা ফুড গার্ডেন থেকে তিন পাউন্ড ওজনের একটি কেক কিনেন আবুল হাসেম। রাতে ছেলের জন্মদিন উৎসবে কেক কেটে খাওয়া শুরু করে পরিবারের সদস্য ও স্বজনরা। কেক খাওয়ার ২ থেকে ৩ ঘন্টার মধ্যে শিশু ও নারীসহ ১০ থেকে ১২ জন অসুস্থ হয়ে পড়েন। তাদের মধ্যে ৭ থেকে ৮ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এরপর ওই রাতেই গুরুতর অসুস্থ অবস্থায় মনির হোসেন ও হাসনা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কেক খেয়ে অসুস্থ হওয়ার বিষয়টি ওই দোকানের মালিক শামীম হোসেন সানুকে জানালে উল্টো তিনি ক্রেতা আবুল হোসেনের সঙ্গে খারাপ আচরণ করেন।

অভিযুক্ত মা মদিনা ফুড গার্ডেনের মালিক শামীম হোসেন সানু জানান, জন্মদিনের এসব কেক উপজেলার বাড়ইপাড়া হিজলহাটি এলাকার মা-বাবার দোয়া কেক ঘর থেকে আনা হয়েছে। তবে ওই কেকটি নষ্ট হতে পারে বলেও জানান তিনি।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী হাফিজুল আমিন জানান, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close