রংপুরে গৃহবধূ ও কেরানীগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

রংপুর মহানগরীর বাবু পাড়া এলাকায় নিখোঁজের তিনদিন পর দুই সন্তানের জননী রেশমা বেগম রেশমির (২৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে, ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার এসব লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর : বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি ডোবা থেকে গৃহবধূ রেশমির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী আব্দুল খালেক জুম্মনসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মৃত. রেশমার গলায় গামছা পেঁচানো ছিল। চোখে ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। রংপুর সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর হারুনর রশিদ জানান, রেশমির বাবার বাড়ি দিনাজপুরে। রেশমি নিখোঁজের পর তার বাবা বাদি হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেন।

কেরানীগঞ্জ (ঢাকা) : ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত পরিচয় (২৮) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কালিগঞ্জ তেলঘাট এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে। এসআই আবু সিদ্দিক বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

"