তিন ইউপিতে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

প্রকাশ : ১১ জুলাই ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) উপনির্বাচনে বরগুনার আমতলী ইউনিয়ন, যশোরের কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়ন ও খুলনার পাইকগাছার দেলুটি ইউনিয়নের ৩নং ওয়ার্ডে উপনির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদপ্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে। গতকাল বুধবার এ প্রতীক বরাদ্দ দেওয়া হয়। আগামী ২৫ জুলাই, বৃহস্পতিবার নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। প্রতিনিধিদের পাঠানো খবর :

আমতলী (বরগুনা) : আমতলী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০টায় আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা তরিকুল ইসলাম পদপ্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ দেন। চেয়ারম্যান পদে আ.লীগ মনোনিত প্রার্থী ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু মৃধা (নৌকা), স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা (ঘোড়া), স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. জালাল উদ্দিন ফকির (আনারস), তার স্ত্রী স্বতন্ত্র প্রার্থী নাসিমা বেগম (চশমা), স্বতন্ত্র প্রার্থী মো. মিজানুর রহমান (মোটর সাইকেল) ও স্বতন্ত্র প্রার্থী মো. জাহাঙ্গীর হোসেন (অটোরিকশা) প্রতীক পেয়েছেন। এছাড়া আমতলী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী ৩৭ জন ও ৩টি সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদপ্রার্থী ১০ জনকে প্রতিক বরাদ্ধ দেওয়া হয়েছে।

কেশবপুর (যশোর) : যশোরের কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ও পাঁজিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড ইউপি মেম্বার পদে উপনির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বন্টন করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম সরোয়ার (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী হুমাযুন কবীর (আনারস) প্রতিক পেয়েছেন। ইউপি মেম্বর পদে সিরাজুল ইসলাম সরদার (মোরগ), জাহাঙ্গীর হোসেন (ফুটবল), আকবর হোসেন (নলকূপ) ও রফিকুল ইসলাম (তালা) প্রতিক পেয়েছেন।

পাইকগাছা (খুলনা) : খুলনার পাইকগাছার দেলুটি ইউনিয়নের ৩নং ওয়ার্ডে উপনির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। উপজেলা নির্বাচন অফিসার কামাল উদ্দীন আহমেদ প্রার্থী বিদ্যুৎ কুমার বিশ্বাসকে মোরগ ও চম্পক বিশ্বাসকে ফুটবল প্রতীক বরাদ্দ দেন। সাবেক ইউপি সদস্য দীপক মন্ডলের মৃত্যুতে ১৯ মে এ পদটি শূন্য ঘোষণা করা হয়।

 

"