বাঘা (রাজশাহী) প্রতিনিধি

  ১০ জুলাই, ২০১৯

বাঘায় বিষক্রিয়ায় সাংবাদিকের মৃত্যু হত্যা মামলা দায়ের

রাজশাহীর বাঘায় বিষক্রিয়ায় সেই সাংবাদিকের মৃত্যু হয়েছে মর্মে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার সাংবাদিক সেলিম আহম্মেদ ভান্ডারীর স্ত্রী সোনিয়া আক্তার বাদি হয়ে এ হত্যা মামলা করেন। তিনি যায়যায় দিন ও স্থানীয় দৈনিক আমাদের রাজশাহী প্রত্রিকার উপজেলা প্রতিনিধি ছিলেন।

জানা যায়, সাংবাদিক এসএম সেলিম আহম্মেদ ভান্ডারীকে গত ৩০ জানুয়ারী রাতে মনিগ্রাম বাজারের ‘নিজস্ব নিরাময় হোমিও হল’র ডাক্তার মাসিদুল কারিমে ডেকে নিয়ে কোমল পানীয় দ্রব্যের সঙ্গে বিষাক্ত অ্যালকাহল জাতীয় দ্রব্য খাওয়ায়। সেখান থেকে বাড়িতে আসলে তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৩১ জানুয়ারী রাত সাড়ে ১১টার দিকে সেলিমের মৃত্যু হয়।

তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে সন্দেহে সেলিমের লাশ ময়নাতদন্ত করা হয়। রিপোর্টে সাংবাদিক এসএম সেলিম আহম্মেদ ভান্ডারী বিষ ক্রিয়ায় মৃত্যু হয়েছে বলে উল্লেখ করা হয়।

ওসি (তদন্ত) আবদুল ওহাব বলেন, বিষক্রিয়ায় সাংবাদিক সেলিম আহম্মেদ ভান্ডারীর মৃত্যু হয়েছে। এ রিপোর্টের প্রেক্ষিতে সংবাদিকের স্ত্রী সোনিয়া আক্তার বাদি হয়ে হোমিও ডাক্তার মাসিদুল কারিমকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close