পীরগাছায় অজ্ঞানপার্টির ৪ সদস্য গ্রেফতার

প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ০০:০০

রংপুর ব্যুরো

রংপুরের পীরগাছায় আন্তঃজেলা অজ্ঞান পাটি চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের সাথে থাকা বিপুল পরিমান চেতনানাশক ঔষধ, গ্রীল ও দরজা ভাঙ্গার যন্ত্রপাতিসহ একটি ব্যাটারী চালিত অটো উদ্ধার করা হয়। গতকাল সোমবার বিকালে পীরগাছা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার পূর্ব চন্দ্রখানা গ্রামের কফুর মাস্টারের ছেলে শাহিনুর রহমান (৪৫)কে আটক করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে গত রোববার রাতে রংপুরের সাতমাথা নাচনিয়া বস্তি থেকে আজাহার আলীর ছেলে মাজেদুল ইসলাম (৩৩) ও তার স্ত্রী শাহিনা বেগম (২৮) এবং ঘটনার সাথে জড়িত অটো চালক ইটাকুমারী ইউনিয়নের কামদেব গ্রামের সোলায়মান আলীর ছেলে হেকমত আলী (৩৫) কে আটক করে।

পুলিশ জানায়, আটককৃত আন্তঃজেলা অজ্ঞান পাটি চক্রের সদস্যরা দীর্ঘদিন থেকে স্থানীয় সহযোগিদের মাধ্যমে বাড়ি টার্গেট করে পানির ট্যাংকী, নলকুপ, লবন বা খাবারের সঙ্গে চেতনা নাশক ঔষধ মিশিয়ে দিতো। পরে ওই বাড়ির লোকজন অচেতন হয়ে পড়লে নির্বিঘেœ দরজা বা গ্রীল ভেঙ্গে সর্বস্ব চুরি করে পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে।

 

"