কুমিল্লা-গাজীপুর

অস্ত্র-গুলিসহ আটক ৬

প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

কুমিল্লায় অস্ত্র-গুলিসহ এক ডাক্তাত সর্দার ও গাজীপুরে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাত সদস্যকে আটক করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুমিল্লা : কুমিল্লায় অস্ত্র-গুলিসহ মন্টু সরকার নামের এক ডাকাত সর্দারকে আটক করা হয়েছে। শনিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ জেলার তিতাস উপজেলার দড়িকান্দি এলাকায় অভিযান চালিয়ে মন্টুকে আটক করে। এ সময় একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি ও নগদ ১৫ লাখ টাকা উদ্ধার করা হয়। আটককৃত মন্টুর বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজীসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে। মন্টু সরকার ওরফে মন্টু সওদাগর উপজেলার মৌটুপী গ্রামের মৃত খলিল সওদাগরের ছেলে।

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) উত্তর সালনা এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাতকে আটক করেছে র‌্যাব। রোববার দুপুরে র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আটককৃতরা হলো গাসিক’র ভিমবাজার এলাকার জুয়েল রানা (৩৪), পোড়াবাড়ি (উত্তর সালনা) এলাকার খোকন মিয়া (২৬), বাহাদুরপুর এলাকার মফিজুল আলম ওরফে মোরশেদ (৪০), ময়মনসিংহের ত্রিশাল থানার আবু তাহের (২৫) এবং সালনা বাজার এলাকার মেহেদী হাসান ওরফে রনি (২৬)। আটককৃতদের কাছ থেকে তিনটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল, ৩২পিস ইয়াবা ও মোবাইল ফোন জব্দ করা হয়।

 

"