মুয়াজ্জিনসহ তিন স্থানে ৪ যুবকের লাশ উদ্ধার

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

ঝিনাইদহ ও ধামইরহাটে পাট ক্ষেত থেকে তিন যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ধলেস্বরী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার বানিয়াবহু গ্রামের মাঠে পাট ক্ষেত থেকে সোহেল রানা (২২) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ছাবদালপুর ইউনিয়নের লক্ষীকুন্ডু গ্রামের বখতিয়ারের ছেলে। গতকাল মঙ্গলবার সকাল ১১ টার দিকে লাশ উদ্ধার করা হয়।

সোহেল রানার মা রেখা বেগম জানান, তার ছেলে কালীগঞ্জের চাপালি গ্রামে একটা মসজিদে দীর্ঘদিন ধরে মুয়াজ্জিনের দায়িত্বে পালন করে আসছিল।

ওসি মিজানুর রহমান খান জানান, জেলা সদরের বানিয়াবহু গ্রামের মাঠে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। নিহত সোহেল রানাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নওগাঁ: নওগাঁর ধামইরহাট উপজেলার একটি পাঠক্ষেত থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন, জয়পুরহাট সদর উপজেলার জিতারপুর গ্রামের জাকির হোসেন (২২) ও রিমন হোসেন (২০)। গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার ইসবপুর ইউনিয়নের পরানপুর-চকমহাদেবপুর গ্রামের একটি পাটক্ষেত থেকে তাদের উদ্ধার করা হয়।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বলেন, তারা ব্যাটারি চালিত অটোরিকসা বাড়ি থেকে বেরিয়ে ছিল। ধারনা করা হচ্ছে ছিনতাইকারীরা তাদের হত্যা করে আটোটি নিয়ে গেছে। পরে তাদের উপজেলার ইসবপুর ইউনিয়নের পরানপুর-চকমহাদেবপুর গ্রামের আমজাদ হোসেনর পাটক্ষেতে লাশ ফেলে যায়। স্থানীয়রা সকালে ওই দুই যুবকের মরদেহ দেখে পুলিশে খবর দেয়। নিহতদের বাড়ি জয়পুরহাট জেলা। নিহতের নাম পাওয়া গেলেও এখন পরিবার সম্পর্কে কিছু জানা সম্ভব হয়নি।

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অজ্ঞাত এক যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার শম্ভুপুরা এলাকায় ধলেস্বরী নদীতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য লাশটি জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার শম্ভুপুরা এলাকায় ধলেস্বরী নদীতে একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসী বন্দর নৌ ফাঁড়ির পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ অর্ধ গলিত লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল পাঠায়।

 

"