বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

  ১৭ জুন, ২০১৯

বিরামপুরে ট্রাকে বক্স বানিয়ে ফেনসিডিল পাচার, আটক ২

দিনাজপুরের বিরামপুরে ট্রাকের পাটাতনের নিচে বিশেষ বক্স তৈরি করে ফেন্সিডিল পাচারের সময় দুইটি ট্রাকসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। গতকাল রোববার তাদের আটক করা হয়। আটককৃতরা হলো দিনাজপুর সদর উপজেলার রামনগর গোলাপবাগ মহল্লার আব্দুস সালামের ছেলে সাকিবুল ইসলাম সাকিব (২০) ও হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের কাফাজ উদ্দিনের ছেলে লিটন (২২)।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, রোববার ভোরে উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে একটি ট্রাকে ফেন্সিডিল পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলার রেলগেট নামক স্থানে ট্রাকটি আটক করা হয়। পরে তল্লাসী চালিয়ে কট্রাকটির ইঞ্জিনবক্সে অভিনব কায়দায় রাখা টেপ দিয়ে মোড়ানো ৫০০ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়।

ওসি আরও জানান, রোববার সকালে উপজেলার শিবপুর নামক স্থান থেকে একটি মিনি ট্রাকে করে ফেন্সিডিল পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ঘাটপাড় নামক স্থানে ওৎ পেতে থাকি। এ সময় মিনিট্রাকটি না দাঁড়িয়ে দ্রুতগতিতে পালাবার চেষ্টা করলে পিছন দিক থেকে ধাওয়া করি। হাবিবপুর নামক স্থানে মিনিট্রাকটি ফেলে পালিয়ে যায় চালক। পরে তল্লাশি করে পাটাতনের নিচে তৈরি করা বক্স থেকে ৭২০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

বিরামপুর সার্কেল এএসপি মিথুন সরকার জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে। আটককৃতদের দিনাজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close