সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৫ জুন, ২০১৯

উপজেলা পরিষদ নির্বাচন

‘পঞ্চম ধাপের নির্বাচনে কোনো অনিয়ম বরদাশত করা হবে না’

নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। কোনো ধরনের অনিয়ম বরদাশত করা হবে না। প্রশাসন, নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে সজাগ থাকতে হবে। আমরা চাইব কোন ধরনের ইচ্ছাকৃত ত্রুটি-বিচ্যুতি দ্বারা নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ যেন না হয়। এটাই আমাদের প্রত্যাশা। আগামী ১৮ জুন সিরাজগঞ্জের খামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রিসাইডিং অফিসারদের সঙ্গে গতকাল শুক্রবার এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করা প্রিসাইডিং অফিসারদের নৈতিক ও পবিত্র দায়িত্ব। আমরা আগামী নির্বাচন সুন্দর দেখতে চাই। যে কোনো সমস্যায় প্রিসাইডিং অফিসারদের পুলিশ প্রশাসনসহ রিটার্নিং কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করে আমাদের জানাতে হবে। যেন আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারি। আপনারা পরিস্থিতি একেবারেই অবনতি দেখলে নির্বাচন বন্ধ করে দেবেন। আমরা পুনরায় সেখানে সুষ্ঠু নির্বাচন উপহার দেব।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দীকার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মোখলেসুর রহমান, ফরহাদ আহমেদ খান, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, ইউএনও জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close