অজ্ঞাতপরিচয় নারী-পুরুষসহ ৩ জনের লাশ

প্রকাশ : ১৫ জুন ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

নাটোরের নলডাঙ্গায় নিজ ঘর থেকে গলায় শাড়ী প্যাঁচানো অবস্থায় এক নারীর মরদেহর উদ্ধার করেছে পুলিশ। আন্যদিকে পটুয়াখালী বাউফলের লোহালিয়া নদী থেকে অজ্ঞাত পরিচয়ের দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ।

নাটোর : নাটোরের নলডাঙ্গায় আমেনা বেগম নামে স্বামী পরিত্যাক্ত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার বাশিলা গ্রামের নিজ বাড়ির টিনের ছুপড়ি ঘর থকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আমেনা বেগম একই এলাকার আব্দুর রাজ্জাকের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্বামী পরিত্যাক্ত আমেনা বেগম উপজেলার বাশিলা গ্রামে নিজ বাড়ীতে একটি টিনের ছুপড়ি ঘরে একাকী বসবাস করতেন। শুক্রবার সকালে প্রতিবেশীরা তার ঘরের দরজা খোলা দেখতে পায় কিন্তু আমেনাকে দেখতে না পেয়ে তাকে ডাকাডাকি করতে থাকে। এক পর্যায়ে প্রতিবেশীরা ঘরে গিয়ে আমেনাকে তার বিছানায় গলায় শাড়ী পেঁচানো অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা আমেনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদনের পর সঠিক তথ্য জানা যাবে বলে পুলিশ জানায়।

ওসি শফিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কি কারণে হত্যকান্ড ঘটেছে তা তাৎক্ষনিকভাবে জানা যায়নি। ময়না তদন্তের প্রতিবেদন পেলে কিভাবে তাকে হত্যা করা হয়েছে তার সঠিক তথ্য জানা যাবে।

পটুয়াখালী : পটুয়াখালী বাউফলের লোহালিয়া নদী থেকে অজ্ঞাত পরিচয়ের দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ দুটির একজন পুরুষ ও একজন মধ্য বয়সী নারী।

স্থানিয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলার বগা ইউপির ধাউরা ভাঙ্গা গ্রামের লোহালিয়া নদীতে স্থানীয়রা ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানিয়রা। পরে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে অর্ধ গলিত পুরুষের লাশটি উদ্ধার করতে ঘটনাস্থলে যাই এবং ওই সময় আরও একটি নারীর মরদেহ পটুয়াখালী থেকে বগা এলাকার দিকে ভেসে যেতে দেখি। পুরুষ মরদেহটি অনেক দিন আগের ও নারী মরদেহটি দু’একদিনের আগের হতে পারে বলে ধারনা করা হচ্ছে। লাশ দুটি উদ্ধার করে সনাক্তকরণসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

"