ফরিদপুরে কেবল ব্যবসায়ীকে কুপিয়ে জখম

প্রকাশ : ১৫ জুন ২০১৯, ০০:০০

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে এক কেবল ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার দুপুরের দিকে শহরের আলীপুর মহল্লার খাঁপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

দেশীয় ধারাল অস্ত্রের আঘাতে আহত কেবল ব্যবসায়ী কাওসার ফকিরকে (৩২) ফরিদপুর মেডেকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। কাওসার শহরের ভাটি লক্ষ্মীপুর মহল্লার বাসিন্দা আবদুল আওয়াল ফকিরের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, শহরে আলীপুর এলাকার রেড ক্রিসেন্ট মার্কেট ও ঝিলটুলী এলাকার সুফি ক্লাব পরিচালিত দুটি কেবল ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। কাওসার সুফি ক্লাব পরিচালিত কেবল নেটওয়ার্কের সঙ্গে জড়িত। বৃহস্পতিবার দুপুরে তিনি আলীপুর খাঁপাড়া এলাকায় নতুন গ্রাহকদের কেবল সংযোগ দিতে গেলে দেশীয় ধারাল অস্ত্রের আঘাতে আহত হন।

কাওসার ফকির অভিযোগ করে বলেন, রেড ক্রিসেন্ট মার্কেট কেবল নেটওয়ার্কের সঙ্গে জড়িত আলীপুর মহল্লার শাহীন খান (৪০) ও তার কয়েকজন সহযোগী তার ওপর হামলা চালিয়ে জখম করেছে।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এ এফ এম নাসিম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আহত কাওসারের স্ত্রী সুবর্ণা নাসরিন বাদী হয়ে গতকাল শুক্রবার শাহীন খানসহ মোট চারজনকে আসামি করে ফরিদপুর কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

 

"