যশোরে ছুরিকাঘাতে যুবক রায়গঞ্জে গৃহবধূ খুন

প্রকাশ : ১৪ জুন ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

যশোরে ছুরিকাঘাতে যুবক ও সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় স্বামী, দেবর ও ননদের মারপিটে এক গৃহবধূর মৃত্যুর খবর পাওয়া গেছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

যশোর : প্রতিপক্ষের ছুরিকাঘাতে যশোর শহরে ফেরদৌস (২০) নামের এক যুবক খুন হয়েছেন। গতকাল বৃহস্পতিবার শহরের নাজির শংকরপুরের সন্নাসীদিঘীর পাড়ে এ ঘটনা ঘটে। ফেরদৌস যশোর শহরের বেজপাড়া সাদেক দারোগার মোড় এলাকার আজাদ হোসেনের ছেলে। তিনি স্থানীয় একটি মৎস্য খামারে কাজ করতেন।

নিহতের বন্ধু সুজন জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে যশোর শহরের নাজির শংকরপুরের হাজারিগেট সন্যাসী দিঘীরপাড়ের আমবাগানে মেয়েলি ঘটনা নিয়ে সাব্বির নামে এক যুবকের সঙ্গে ফেরদৌসের কথা কাটাকাটি হয়। এক পর্র্যায়ে সাব্বির ও তার পাঁচ সহযোগী ফেরদৌসকে মারধরসহ ছুরিকাঘাত করে। উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিলে দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ওয়াহেদুজ্জামান আজাদ বলেন, পায়ুপথের পাশে ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, ঘটনা শুনে প্রথমে হাসপাতাল ও পরে ঘটনাস্থল পরিদর্শন করি। মেয়েলি ঘটনার জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। হত্যাকা-ের সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযানে রয়েছে।

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের রায়গঞ্জে টিউবওয়েলের পানি নেওয়াকে কেন্দ্র করে দেবর-ননদের মারধরে জেসমিন (৩১) নামের এক গৃহবধূর মৃত্যুর খবর পাওয়া গেছে। গত বুধবার রাতে রায়গঞ্জ পৌর এলাকার ধানগড়া প্রামাণিকপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও মামলা সূত্রে জানা যায়, বুধবার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী দোলন প্রামাণিক, দেবর আবুল কালাম প্রামাণিক ও ননদ সূর্য খাতুন গৃহবধূ জেসমিনকে বেদম মারধর করে। এক পর্যায়ে দেবর কালাম জেসমিনকে কাঠের পিঁড়ি দিয়ে মাথার পেছনে সজোরে আঘাত করলে সে অচেতন হয়ে মাটিতে পড়ে যায়। খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রউফ মিয়া, অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার, পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের বাবা ইউসুফ আলী বাদি হয়ে সাতজনকে আসামি করে রায়গঞ্জ থানায় একটি হত্যা মামলা করেছেন।

 

"